ঢাকামঙ্গলবার , ৩১ মে ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়া থেকে চিরতরে মাদক নির্মূলে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান পুলিশ সুপারের

নিজস্ব প্রতিবেদক
মে ৩১, ২০২২ ৪:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া থেকে চিরতরে মাদক নির্মূল করতে হলে প্রশাসনের পাশাপাশি মাদকের বিরুদ্ধে কঠোর ভাবে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সোমবার কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

এসময় তিনি আরো বলেন, পুলিশকে জনগণের পুলিশ হয়ে জনগণ ও পুলিশের মধ্যে দুরত্ব কমিয়ে আনতে হবে। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর দিক নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া জেলার প্রত্যেক পুলিশ সদস্যকে পেশাগত দায়িত্ব পালন করতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশের অনেক গৌরবোজ্জ্বল ইতিহাস ও সুনাম আছে বিশ্বের কাছে। ১৯৭১ সালে বাংলাদেশ পুলিশ মহান মুক্তিযুদ্ধে পাকহানাদার বাহিনীর উপরে সর্বপ্রথম বুলেট চালিয়েছিলো। তাই পুলিশের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবেনা। কোনো রকম দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া যাবে না। সব সময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগোবান করতে হবে।

কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ মোহা: মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এর সভাপতিত্বে উক্ত ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল মোঃ আজমল হোসেন। ওপেন হাউজ ডে তে শতাধিক নারী-পুরুষ ও ইউনিয়নের জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় পুলিশ সুপার উপস্থিত জনগণের বিভিন্ন সমস্যা সমূহ ধৈর্য ধরে শোনেন এবং সেগুলো দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।