ঢাকাসোমবার , ২ মে ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়ায় আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ঘটনাস্থলেই নিহত ৪

নিজস্ব প্রতিবেদক
মে ২, ২০২২ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছে। এ ঘটনায় মহিলাসহ আরো ১৫ জন আহত হয়েছে। সোমবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে কাশেম (৫০), মো. দাদ মণ্ডলের ছেলে লাল্টু (৩০), আবুল মালিথার ছেলে রহিম (৫০) ও মো. আফজাল মণ্ডলের ছেলে মতিয়ার (৪০)।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসের সঙ্গে ফজলু মণ্ডলের বিরোধ চলে আসছিল। ফজলু আগে বিএনপি করলেও এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মেহেদীর সঙ্গে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়। সোমবার সন্ধ্যার আগে কেরামত আলী বিশ্বাসের লোকজন ফজলু মণ্ডলের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। এরপর উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের ওপর হামলে পড়ে। এতে ঘটনাস্থলেই উভয় পক্ষের চারজন নিহত হয়।

আহত পনেরোজনকে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আটজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতয়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।  আবারও সংঘর্ষের আশঙ্কায় এলাকার সাধারণ মানুষ ঘরবাড়ি ছেড়ে অন্যত্র চলে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।