ঢাকাবৃহস্পতিবার , ১৩ অক্টোবর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়ার ট্রাভেল গ্রুপের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

সৌরভ শাহরিয়ার
অক্টোবর ১৩, ২০২২ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাস্তবচিত্র২৪.কমঃ ওয়াল্ড ট্যুরিজম ডে উপলক্ষে কুষ্টিয়া ট্রাভেল গ্রুপের আয়োজিত, ফটো কনটেস্ট এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কুষ্টিয়া ও পার্শবর্তী জেলার ভ্রমণপিপাসু মানুষদের বাংলাদেশের অপুরূপ প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করানোই “কুষ্টিয়া ট্র্যাভেল গ্রুপের” মূল উদ্দেশ্য। ১২ই  মে, ২০২২ কুষ্টিয়া ট্র্যাভেল গ্রুপের উদ্যোগতা “আলিফ খান” ও “মুমতাহিন ইমরান রিয়াদ” এর পরিচালনায় কুয়াকাটা ভ্রমণের মাধ্যমেই তাদের প্রথম যাত্রা শুরু হয়।

ওয়াল্ড ট্যুরিজম ডে উপলক্ষে কুষ্টিয়া ট্রাভেল গ্রুপের আয়োজিত ‘ফটো কনটেস্ট’ করা হয়। যেখানে তাদের প্রধান শর্তই ছিল, ফটোগ্রাফির মাধ্যমে পর্যটনকে তুলে ধরা সবার মাঝে।

ফটো কনটেস্টর যে শর্ত উল্লেখ করা হয়েছিলঃ
*আপনার ট্রাভেলিং গন্তব্য চিত্রিত আপনার সেরা একটি ছবি এই গ্রুপে শেয়ার করুন।
*কুষ্টিয়া ট্রাভেল গ্রুপ” এই গ্রুপে ছবি পোস্ট করতে হবে, শুধুমাত্র একটি ছবি গ্রহণ করা হবে।
*ক্যাপশনে “কুষ্টিয়া ট্রাভেল গ্রুপ” মেনশন করতে হবে।
* আপনার ছবিতে অবশ্যই যেকোনো পর্যটন স্পটের ব্যাকগ্রাউন্ড থাকতে হবে।
কুষ্টিয়া ট্র্যাভেল গ্রুপের অংশগ্রহণের শেষ তারিখ ছিল ২৭-৩০ শে সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত।
১ই অক্টোবর থেকে ‘ফটো কনটেস্ট’ এর মোট ১৭ জন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উক্ত ফটো কনটেস্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ‘আলিফ খান’। পুরস্কার বিতরণের সময় উপস্থিত ছিলেন “জান্নাতুল সেতু” ও দৈনিক সূত্রপাত পত্রিকার নিজস্ব প্রতিনিধি “সৌরভ শাহরিয়ার”।
সেই সাথে যারা যারা বিজয়ী হয়েছেন তাদের সকলকে কুষ্টিয়ার ট্রাভেল গ্রুপের অফিসে এসে পুরস্কার গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।