ঢাকাবৃহস্পতিবার , ৫ মে ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদী থেকে ভাসমান লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
মে ৫, ২০২২ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া কুমারখালী মীর মোশাররফ হোসেন সেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় মাসুদ খাঁ (৪১) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ই মে) দুপুর ২ টার সময় লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা ত্রিপল নাইনে (৯৯৯) ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

পরে লাশের প্যান্টে থাকা মোবাইল ফোন পেয়ে নিহতের পরিবারের কাছে পুলিশ ফোন দিলে নিহতের ছেলে ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করে।

নিহত মাসুদ খাঁ কুষ্টিয়া শহরতলীর চড় মিলপাড়া এলাকার হোসেন খাঁর ছেলে।

নিহতের ছেলে হাসিব খাঁ জানান, বুধবার (৪ই মে) ঈদের পরের দিন ভোর ৪ টা থেকে মাসুদ খাঁ নিখোঁজ ছিলেন। তারপর পরিবারের লোকজন তাদের আত্মীয় স্বজন সহ সমস্ত জায়গায় খোঁজাখুজির পরও তাকে পায়নি। পরে ভাসমান অবস্থায় লাশ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, গড়াই নদীতে ভাসমান অবস্থায় লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করেছে। লাশটি তার পরিবারের লোকজন এসে সনাক্ত করেছে৷ এখন লাশটি নৌ পুলিশের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।