1. rashidarita21@gmail.com : bastobchitro :
কুষ্টিয়ায় সহকারী অধ্যাপকের হাতের কব্জি কর্তন মামলার ৭জন আসামি গ্রেপ্তার | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

কুষ্টিয়ায় সহকারী অধ্যাপকের হাতের কব্জি কর্তন মামলার ৭জন আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২

কুষ্টিয়া জেলার কুমারখালীউ পজেলার আলাউদ্দিন আহমেদ ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ তোফাজ্জেল হোসেন (৫২) নিজ শিক্ষা প্রতিষ্ঠান হতে কুষ্টিয়া শহরের ফেরার সময় বংশীতলা এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা কয়েকজন সন্ত্রাসী ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাক্তকভাবে জখম করে। সন্ত্রাসীদের আঘাতে মোঃ তোফাজ্জেল হোসেন এর ডান হাতের কব্জি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়।

গত ৩১ মে ২০২২- আনুমানিক দুপুর ২ টার সময়, স্থানীয় আধিপত্য বিস্তার ও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে উক্ত হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
উক্ত ঘটনার প্রেক্ষিতে আহত মোঃ তোফাজ্জেল হোসেন এর ছেলে নাজমুছ সাকিব বাদী হয়ে পরদিন ০১ জুন ২০২২ ইং তারিখ কুষ্টিয়া মডেল থানায় ২৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন, যার মামলা নং-৩, তারিখ-০১/০৬/২০২২, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/ ৩০৭/৩৭৯/১১৪ পেনাল কোড। প্রকাশ্য দিবালোকে একজন কলেজ শিক্ষকের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনাটি দেশের বহুল প্রচারিত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচারিত হলে দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলশ্রুতিতে, আসামিদের গ্রেফতারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প, র‌্যাব-১২ ও র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার সম্মিলিত অভিযানে গত ০৩ জুন ২০২২ তারিখ রাতে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা হতে এজাহার নামীয় আসামী ১। মশারফ হোসেন মশা(২৬), পিতা-সলেমান @ সলে, ২। নাজিম উদ্দিন (২৭), পিতা-মৃত মোকাদ্দেস হোসেন, ৩। সামাদ (২৭), পিতা-আব্দুল খালেক, ৪। মুহাইমেন হোসেন (২৭), পিতা-আইয়ুব আলী, ৫। হালিম (৪০), পিতা-সামেদ আলী, ৬। পলাশ (২৩), পিতা-আব্দুল খালেক এবং ৭। মুকুল (৪২), পিতা-মোঃ গোপাল শেখ, সর্বসাং-শালঘর মধুয়া, ডাকঘর-দুর্বাচরা, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়াদের’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় পলাশের নিকট হতে ০৩ রাউন্ড গুলি ও ম্যাগাজিন সহ ০১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত মশারফ, সামাদ ও পলাশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। স্থানীয় জনগণ অনেকেই গ্রেফতারকৃত মশারফ, সামাদ ও পলাশকে সরাসরি হামলায় অংশগ্রহন করতে দেখেছে এবং আটককৃত বাকি ০৪ জন তাদেরকে এই কাজে সহযোগিতা করেছে বলে জানা গেছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি