ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়ায় প্রবীণদের নিয়ে কবিতা পাঠের আসর ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
জুন ২৩, ২০২২ ৩:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর নতুন ভবনে প্রবীনদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কবিতা পাঠের আসর বসে- জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে।

বুধবার ২২ জুন ২০২২ সন্ধ্যা ৭টায় শিল্পকলা চত্বরে জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের আমন্ত্রণে- কুষ্টিয়ার কিছু প্রবীনদের নিয়ে কবিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে এবং সিদ্ধান্ত হয়েছে প্রত্যেক মাসের শেষ সপ্তাহে তাদের নিয়ে একটা আয়োজন করা হবে জেলা শিল্পকলা একাডেমীতে।

বিশিষ্ট কবি, সাহিত্যিক এবং সাংস্কৃতিক কর্মী,

কনক চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় অংশ নেন কিছু প্রবীণ ব্যক্তিবর্গ ।

জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম বলেন -অবসরে যাবার পর প্রবীণদের একসময় অনেক অসহায়ত্ব ভাব হয়ে যায় -সাংগঠনিক কর্মকাণ্ড বাদে যারা আছেন, তাদের ঘরবাড়ি ছাড়া যাবার কোন জায়গা থাকে না তাদের জন্য তার এ উদ্যোগ।

এছাড়াও, আমন্ত্রিত অতিথিরা তাদের নিজ নিজ অভিব্যক্তি ব্যক্ত করেন । উপস্থিত ছিলেন -নওয়াজ আনসারী ,খলিলুর রহমান মজু, জেসমিন হোসেন মিনি, হাসিনা রহমান ,মতিয়ার রহমান( অবঃ ),আলহাজ্ব মোঃ আবুল মালেক রানা ,গণেশ জোয়াদ্দার, আসলাম আলী, মামুন ,মোঃ ফারুক আজম ,মোহাঃ গোলাম মোস্তফা ,আতিয়ার রহমান, সরোয়ার হোসেন প্রমুখ ।আলোচনা শেষে কবি ও সাংস্কৃতিক কর্মী জেসমিন হোসেন মিনি ,সাংস্কৃতিক কর্মী হাসিনা রহমান, বাবু ও আসলাম আলী কবিতা আবৃত্তি করেন।

শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার সুজন রহমানের মিউজিক দলের সহযোগিতায় বিশিষ্ট কবি কনক চৌধুরী এবং আতিয়ার রহমানের গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।