ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়ায় চাপড়া ইউনিয়নে যুবলীগ সভাপতি অন্যের বউকে নিয়ে পালাতক

bastobchitro
জানুয়ারি ২২, ২০২৪ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
কুষ্টিয়া কুমারখালী ৬নং চাপড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি খাইরুল ইসলাম খোকন এর বিরুদ্ধে অন্যের বউকে নিয়ে পালানোর অভিযোগ উঠেছে।
কুমারখালী উপজেলা চাপড়া ইউনিয়নের সাঁওতা গ্রামে এই ঘটনা ঘটে।
এলাকাবাসীর সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবত ঢেকিপাড়া সাঁওতা মৃত রুহুল শেখের বউ এবং কারিগর পাড়া নাসিম শেখ এর বোন এর সঙ্গে তারা অবৈধ সম্পর্ক রয়েছে। এলাকাবাসী আরো বলেন খোকন ইউনিয়ন যুবলীগের সভাপতি এই কারণে আমরা ভয়ে তাকে কিছু বলতে পারি না এবং গতকাল শনিবার খোকন মৃত রুহুল শেখের বউকে নিয়ে পালিয়ে চলে যাই। খাইরুল ইসলাম খোকনের সাথে মুঠোফোনে গণমাধ্যম কর্মী কথা বললে তিনি জানাই এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট আমার নামে মিথ্যে অপপ্রচার করছে আমি কেন তাকে নিয়ে পালিয়ে যাবো।
গণমাধ্যম কর্মী এই বিষয়টি সত্যতা জানতে গেলে মৃত রুহুল শেখের মেয়ে ও মেয়ের মামা মো: নাসিম শেখের পরিবার বলেন পালিয়ে যায় নাই তাদের একটা সম্পর্ক গড়ে উঠেছিল তারা বিয়ে করে নিয়েছে আজ এক মাস হলো,তাই তারা ঢাকাতে ঘুরতে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।