ঢাকাশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুরুচি আর অশ্লীল দৃশ্যসহ গানও নকল ‘বেশরম রং’

ঢাকা অফিস
ডিসেম্বর ১৬, ২০২২ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

বলিউডের বহু প্রতীক্ষিত সিনেমা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা। যদিও এরই মধ্যে এ সিনেমার মাধ্যমে নানাভাবে প্রশ্নবিদ্ধ হয়েছেন এ বলি অভিনেতা।

পাঠান সিমোর গান ‘বেশরম রং’ মুক্তি পায় সোমবার (১২ ডিসেম্বর)। গানের ভিডিও দেখে অনেক নেটিজেনই নিন্দার ঝড় তুলেছেন।

কারণ হিসেবে তারা মনে করেন, গানের দৃশ্য কোনো ভালোবাসা বা কাহিনির প্রয়োজনে নয়; বরং ‘খারাপ উদ্দেশ্যে’ তৈরি করা হয়েছে।

কারো কারো মন্তব্য, দীপিকার মতো এত বড়মাপের অভিনেত্রীকে ছবিতে নেয়ার পরও যদি তাকে এমন পোশাক পরে নাচতে হয়, তা হলে বলিউডের অবস্থা শোচনীয় হয়ে উঠবে।

আবার কেউ কেউ মন্তব্য করেছেন, দীপিকাকে এভাবে একদম মানায় না। কারণ, এ গানের নাচ পর্নো ছবির নায়িকাদের মতো। অঙ্গভঙ্গিও অত্যন্ত অশ্লীল।

প্রকাশিত ‘বেশরম রং’ গানে খোলামেলা দীপিকা পাড়ুকোনকে শাহরুখ খানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে একদিকে যেমন দর্শকের মধ্যে উত্তেজনার পারদ চড়েছে, অন্যদিকে নিন্দায় মুখর হয়েছে আরেক দল। এ গানের দৃশ্য এতটাই কুরুচিপূর্ণ এবং অশ্লীল যে, তা সংশোধন না হলে মধ্যপ্রদেশে নিষিদ্ধ হতে পারে সিনেমাটি।

বিতর্ক এখানেই শেষ নয়, এই গানটি স্প্যানিশ গানের সুর নকল করে বানানো হয়েছে। এ ছাড়া গানের প্রথম দিকের লাইনগুলোর কথা পুরোনো একটি হিন্দি গান থেকে হুবহু নকল করা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।