1. rashidarita21@gmail.com : bastobchitro :
কবিগুরু রবীন্দ্রনাথের ১৬১ তম জন্মবার্ষিকীতে লোককথা শিল্পী গোষ্ঠীর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

কবিগুরু রবীন্দ্রনাথের ১৬১ তম জন্মবার্ষিকীতে লোককথা শিল্পী গোষ্ঠীর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২

শিলাইদহ কুঠিবাড়িতে তিন দিনব্যাপী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের দ্বিতীয় দিনে লোককথা শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় মনোমুগ্ধকর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২৬ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ ৯ মে ২০২২ দিনব্যাপী শিলাইদহ কুঠিবাড়ি কুমারখালীতে জেলা প্রশাসক( কুষ্টিয়া)মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য (কুষ্টিয়া -৩) ও যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ কুষ্টিয়া মোঃ মাহবুব উল আলম হানিফ।

মাননীয় সংসদ সদস্য( কুষ্টিয়া-৪ )ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, মাননীয় জাতীয় সংসদ সদস্য (কুষ্টিয়া-১)

আঃকাঃমঃ সরওয়ার জাহান, পুলিশ সুপার (কুষ্টিয়া )খায়রুল আলম, প্রশাসক জেলা পরিষদ- (কুষ্টিয়া )হাজী রবিউল ইসলাম,

স্মারক বক্তৃতা দেন বাংলা বিভাগ ঢাকা বিশ্ববিদ্যালয় সৈয়দ আজিজুল হক,

লেখক ও সভাপতি অ্যাডভোকেট লালিম হক, ও কবি ও সাহিত্যিক আলম আরা জুই।

বিশেষ অতিথিবৃন্দ হিসাবে ছিলেন সভাপতি কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ মোঃ আজগর আলী, মেয়র কুমারখালী পৌরসভা শামসুজ্জামান অরুণ, কুষ্টিয়া প্রেসক্লাবকে( কে,পি,সি )রাশেদুল ইসলাম বিপ্লব,

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার( কুমারখালী )বিতান কুমার মন্ডল । সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় ৩ দিনব্যাপী অনুষ্ঠানের ২য় দিনে কুমারখালীর শিল্পী বৃন্দ, কুষ্টিয়া কবিতা পরিষদ ও বিভিন্ন সংগঠনের পরিবেশনা ও লোককথা শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় শিল্পীবৃন্দ ছিলেন আব্বাস খন্দকার, শ্যামলী ইসলাম, রিয়া আলম,সালাউদ্দিন শাহীন, মন্দিরায় ছিলেন স্বপন চক্রবর্ত্তী, তবলায় সহযোগিতা করেন মীর রফিক ও মোঃ রশীদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি