1. rashidarita21@gmail.com : bastobchitro :
এমপিওভুক্তির স্বপ্ন দেখছে কুষ্টিয়ার মিরপুরের ৩ কলেজসহ ১৭ শিক্ষা প্রতিষ্ঠান | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

এমপিওভুক্তির স্বপ্ন দেখছে কুষ্টিয়ার মিরপুরের ৩ কলেজসহ ১৭ শিক্ষা প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জুলাই, ২০২২

এমপিওভুক্তির স্বপ্ন দেখছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৩ কলেজ ও ১৫ মাধ্যমিক পর্যায়ের ১৭ শিক্ষা প্রতিষ্ঠান। সরকার যায়,সরকার আসে। আসেনা শুধু এমপিওভুক্তি বাস্তবায়নের খবর। প্রয়োজনীয় সকল যোগ্যতা থাকার পরও উল্লেখিত ১৯ শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত না হওয়ায় ওই সকল শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শত শত শিক্ষক ও কর্মচারীরা যুগের পর যুগ মানবেতর জীবণ-যাপন করছেন।
এমপিওভুক্ত না হওয়া মাধ্যমিক পর্যায়ের ১৬ ও কলেজ পর্যায়ের ৩টিসহ ১৭ শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলোঃ
হাজী নুরুল ইসলাম কলেজ,নবাব সিরাজউদ্দৌলা কলেজ, কে এম আইডিয়াল কলেজ।
এমপিও বঞ্চিত ১৫ মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয় হলোঃ
অঞ্জনগাছী মাধ্যমিক বিদ্যালয়, নওপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, এসিকে মাধ্যমিক বিদ্যালয়, কেএসএস নিম্ন মাধ্যমিক বিদ্যালয়,আটিগ্রাম নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়,নওদা খাড়ারা দারুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসা, এসএনএকে দাখিল মাদ্রাসা, ভারল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়,মিরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, এমএম নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, জিএমএস মাধ্যমিক বিদ্যালয়, হালসা নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, মিরপুর নিম্ন মাধ্যমিক বিদ্যানিকেতন, কুর্শা এমপিআই নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও এলকেবি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি