ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

‘এখনো ব্যথা’ অনুভব করছেন ভারতীয় তারকা

bastobchitro
নভেম্বর ২৩, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ওয়ানডে বিশ্বকাপ শেষ হয়েছে ৪ দিন হলো। তবে এখনো ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের কষ্ট ভুলতে পারেননি লোকেশ রাহুল। আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় উইকেটরক্ষকের পোস্ট মনে করিয়ে দিল সেই হতাশার কথা।এক্স অ্যাকাউন্টে রাহুল তিনটি ছবি ক্রিকেটপ্রেমীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। প্রথমটি ফাইনাল ম্যাচ শুরুর আগে তোলা পুরো দলের ছবি। দ্বিতীয়টি ফাইনালের হারের পর মাঠের এক ধারে রোহিত শর্মা, বিরাট কোহলিদের গোল করে দাঁড়িয়ে থাকার ছবি। আর তৃতীয়টিতে আছেন শুধু রাহুল।

অজি ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল শেষ রান নেওয়ার সঙ্গে সঙ্গে ভারতীয় দলের হতাশ উইকেটরক্ষক-ব্যাটার মাঠে হাঁটু মুড়ে বসে পড়েছিলেন। সঙ্গে রাহুল ক্যাপশনে লিখেছেন, ‘এখনো ব্যথা’।

এদিকে বিশ্বকাপ শেষে আজ থেকে আবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে ভারত।এই সিরিজে রাহুলকে বিশ্রাম দেওয়া হয়েছে। তাকে হয়তো আবার রোহিত, কোহলিদের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে দলে ফেরানো হবে।

বিশ্বকাপে টানা ১০টি ম্যাচ দাপটের সঙ্গে জেতার পর ফাইনালে হেরে গিয়েছিল ভারতীয় দল। প্যাট কামিন্সদের কাছে ক্রিকেটের সব বিভাগেই ফাইনালে পিছিয়ে পড়েছিলেন রোহিতেরা। স্বভাবতই হতাশা কাটিয়ে উঠতে পারছেন না রাহুল।
সুত্র :ঢাকা অফিস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।