ঢাকারবিবার , ১৬ অক্টোবর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

একাধিক বিয়ে করায় শাকিব খানকে মামলার হুমকি!

ঢাকা অফিস
অক্টোবর ১৬, ২০২২ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

লুকিয়ে একাধিক বিয়ে করায় এবার মামলার হুমকি দেয়া হয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে।

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে এমন কঠোর হুঁশিয়ারি দিয়েছে সম্মিলিত ছাত্রসমাজ। শনিবার (১৫ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সম্মিলিত ছাত্রসমাজের ব্যানারের মানববন্ধনে এমন হুঁশিয়ারি দেয়া হয়।

মানববন্ধনে অংশ নেয়া তরুণদের হাতে এ সময় ছিল বিশেষ প্ল্যাকার্ড। যাতে লেখা ছিল, ‘শাকিব খানের বিরুদ্ধে এফডিসির কর্তৃপক্ষের ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাই’, ‘নারীরা খেলনা নয়, দিতে হবে সঠিক পরিচয়’, ‘শুধু সন্তান নয়, স্ত্রীকেও স্বীকৃতি দিতে হবে’।

এ সময় শিক্ষার্থীরা জানান, বিয়ে করা অপরাধ নয়, কিন্তু বিয়ে করে গোপন করা ও স্ত্রীদের সম্মান না দেয়ার বিষয়গুলো দৃষ্টিকটু। আবার বিয়ের পর সন্তান হলেই স্ত্রীর সঙ্গে সম্পর্ক ডিভোর্সে গড়ানোর বিষয়টিও বেশ ন্যক্কারজনক বলে মনে করছে শিক্ষার্থীরা।

সভ্য বাংলাদেশে এখনও একাধিক বিয়ের ট্রেন্ড আসেনি। তবে শাকিবের এমন কর্মকাণ্ডে শিগগিরই তরুণ সমাজের নৈতিক অবক্ষয় দেখা দেবে। কারণ তরুণরা শাকিবের হেয়ার কাট পর্যন্ত ফলো করে। ভবিষ্যতে বিয়ের এমন কাণ্ড ফলো করবে না তার গ্যারান্টি নেই এখানে। তাই এসবের প্রতিবাদ করতেই মানববন্ধনে  হাজির হয়েছে ছাত্রসমাজ।

ছাত্রসমাজ চায়, শাকিব খানের সব স্ত্রী আর সন্তানরা স্বীকৃতি পাক। দরকার হলে চারটি বিয়েও করতে পারেন শাকিব খান এমন অভিমতও জানিয়েছে কেউ কেউ। তবে লুকিয়ে বিয়ে করার বিষয়টি তারা মোটেও মেনে নিতে চান না। শাকিব তাদের এই দাবি মেনে না নিলে মানববন্ধন মামলা পর্যন্তও গড়াতে পারে বলে হুমকি দেন শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।