ঢাকাশনিবার , ২৪ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদাবাজি, নারীসহ আটক ৩

ঢাকা অফিস
ডিসেম্বর ২৪, ২০২২ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

প্রতারণার ফাঁদে ফেলে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে চাঁদাবাজির অভিযোগে নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানী ঢাকা ও পটুয়াখালীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার (২৪ ডিসেম্বর) সকালে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮-এর অধিনায়ক লেফটেন্যান্ট মো. শহিদুল ইসলাম এ তথ্য জানান।

আটকরা হলেন: সাকিব হাসান শুভ, নাহিদ হোসেন ও নাজমা বেগম। তারা সবাই পটুয়াখালীর বাউফল উপজেলার বাসিন্দা।
সংবাদ সম্মেলনে লেফটেন্যান্ট মো. শহিদুল ইসলাম জানান, পটুয়াখালী সড়ক ও জনপদ বিভাগের অবসরপ্রাপ্ত গাড়িচালক রফিকুল ইসলামের কাছ থেকে বিভিন্ন অজুহাতে চাঁদা দাবি করে আসছিল ওই তিনজনের প্রতারক চক্র। তবে টাকা দিতে অস্বীকার করলে গত ৬ অক্টোবর তাকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে অভিযুক্তরা। সেই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ১০ লাখ টাকা দাবি করে তারা। এ ছাড়া টাকা না দিলে তার ছেলেকে হত্যারও হুমকি দেয় অভিযুক্তরা।
পরে বাধ্য হয়ে ১০ অক্টোবর  দুই দফায় মোট ৮ লাখ টাকা দেন গাড়িচালক রফিকুল ইসলাম। একইসঙ্গে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পে অভিযোগ করেন তিনি। অভিযোগের তদন্ত শেষে শুক্রবার রাতে পটুয়াখালী ও ঢাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়।

এ ঘটনায় মামলাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাব-৮-এর অধিনায়ক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।